কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে হামলায় আহত হওয়ার ৭৭ দিন পর মারা গেলেন আলা উদ্দিন

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৬ জুন ২০২১, বুধবার, ৪:৪৪ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হওয়ার পর ৭৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হার মানলেন অসহায় বৃদ্ধ আলা উদ্দিন (৬৫)। মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত আলা উদ্দিন কটিয়াদী পৌরসভার ভোগপাড়া এলাকার মৃত মহব্বত আলীর ছেলে।

মামলার এজাহার ও পরিবার সূত্রে জানা যায়, গত ২৪ মার্চ পার্শ্ববর্তী সীমানার রিপন মিয়া জোর করে আলা উদ্দিনের কিছু জয়গা দখল করে দেয়াল নির্মাণের চেষ্টা চালায়। এতে আলা উদ্দিন বাধা প্রদান করেন।

বিকালে আলা উদ্দিন বাড়ি থেকে সাইকেল যোগে কটিয়াদী বাসস্ট্যান্ডে যাওয়ার সময় ভোগপাড়া এলাকার বিল্লাল মিয়ার বাড়ির পাশে বিল্লাল, রিপন, রফিক ও বাবুল মিয়া দেশীয় অস্ত্র দিয়ে আলা উদ্দিনকে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে।

এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থার অবনতি দেখে দ্রুত তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

অবস্থার উন্নতি না হলে তাকে কিশোরগঞ্জ থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে দীর্ঘদিন চিকিৎসার পর কিছুটা উন্নতি হলে এবং অর্থ সংকটের কারণে পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে আসে।

তিন-চারদিন আগে তার অবস্থার অবনতি হলে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় তার মৃত্যু হয়।

আলা উদ্দিনের মৃত্যুর আগে গত ২৮ মার্চ তার মেয়ে মোছা. মাহমুদা আক্তার জেনি বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে কটিয়াদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় কটিয়াদী পৌরসভার চারিপাড়ার রিপন মিয়া, রফিক, বাবুল ও বিল্লালসহ আরও ৩/৪ জন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়।

নিহত আলা উদ্দিনের মেয়ে মাহমুদা আক্তার জানান, আসামিরা আমার বাবাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে। আমরা এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

কটিয়াদী মডেল থানার ওসি এস এম শাহাদাত হোসেন জানান, হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর