কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র ছাড়া আমেরিকার কোনো কাজ নেই: এমপি নুর মোহাম্মদ

 আমিনুল ইসলাম, কটিয়াদী | ১৬ আগস্ট ২০২৩, বুধবার, ৩:২৪ | কটিয়াদী 


বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র ছাড়া আমেরিকার আর কোনো কাজ নেই বলে মন্তব্য করেছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য, পুলিশের সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

তিনি বলেছেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, তখনই নানারকম ষড়যন্ত্র শুরু হয়। আমরা যদি পেছনের দিকে তাকাই এই পর্যন্ত কয়েক ডজনবার মাননীয় প্রধানমন্ত্রীর উপর হামলা হয়েছে। তাকে মেরা ফেলার চেষ্টা করা হয়েছে।

এই আঘাত অন্য কারো উপর আসে না, এই আঘাত বিএনপির কারো উপর আসে না, এই আঘাত জামায়াত শিবিরের উপর আসে না। তার কারণ একটাই এই দেশ নিয়ে, আওয়ামী লীগ নিয়ে অনেক ধরনের ষড়যন্ত্র চলছে এবং ১৫ই আগস্ট এই ষড়যন্ত্রের ফসল।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবাইকে মনে প্রাণে বিশ্বাস করতেন বলেই এইদিকে তার নজর ছিলো না। বিভিন্ন এজেন্সির রিপোর্ট ছিলো সেগুলোও তিনি গুরুত্ব দেননি।

মঙ্গলবার (১৫) আগস্ট সন্ধায় কটিয়াদী পৌর বাসট্যান্ড এলাকায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নূর মোহাম্মদ এসব কথা বলেন।

সংসদ সদস্য নূর মোহাম্মদ আরো বলেন, ‘ইউরোপ-আমেরিকার বিভিন্ন এজেন্সিরা পাগল হয়ে গেছে। এখন বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র ছাড়া আমেরিকার কোনো কাজ নেই। এটিও নতুন একটি ষড়যন্ত্রের অংশ। এই ষড়যন্ত্র নিয়ে আমরা সবাই সজাগ থাকবো, যেন তারা ষড়যন্ত্রের সুযোগ না পায়।

কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু নাসের সঞ্জু, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা: মুশতাকুর রহমান, কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান, আওয়ামী লীগ নেতা মঈনুজ্জামান অপু, বজলে কাদের মুকুল, কটিয়াদী কলেজের সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান প্রমুখসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্মিলিত দোয়ার মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর