কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে মৎস্য খামারের নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার, ৫:১৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে মাহতাব উদ্দিন মাতু মিয়া (৬০) নামে এক মৎস্য খামারের নৈশপ্রহরীকে অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। তিনি উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুরুরা গ্রামে রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

চাঁন্দপুর ইউপি চেয়ারম্যান মো. মাহতাব উদ্দিন জানান, নিহত মাতু মিয়া চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুরুরা গ্রামের সেলিম, আব্দুর রহমান, মজিবুর ও জসিমের অংশীদারী মৎস্য খামারে নৈশপ্রহরীর কাজ করতেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় মাতু মিয়া মৎস্য খামারে পাহারা দিতে যাওয়ার পর তিনি নিখোঁজ হন বলে তার পরিবারের লোকজন জানিয়েছেন।

মাতু মিয়ার ছেলে হৃদয় শুক্রবার (৪ ডিসেম্বর) ভোরে মৎস্য খামারের কাছে রেললাইনের পাশে তার পিতার মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে।

নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা মৎস্য খামারের নৈশপ্রহরী মাতু মিয়াকে হত্যা করে রেললাইনের পাশে লাশ ফেলে রেখে যায়।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং জড়িত অপরাধীদের ধরতে পুলিশ কাজ করছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর