কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ভোট চাইতে গিয়ে কাঁদলেন রেনু, শেষ নির্বাচনী সভায় জনতার ঢল

 স্টাফ রিপোর্টার | ৬ মে ২০২৪, সোমবার, ১০:১০ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. রফিকুল ইসলাম রেনু’র মোটর সাইকেল প্রতীকের সমর্থনে সর্বশেষ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে সোমবার (৬ মে) বিকালে।

পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত এ সভায় হাজার হাজার জনতার ঢল নামে। উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে খণ্ড খণ্ড মিছিল নেতাকর্মী ও সমর্থকেরা যোগ দেন সভায়।

এ সময় মিছিলে মিছিলে একাকার হয়ে যায় পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহ মাঠ। মোটর সাইকেল, মোটর সাইকেল আর আইয়ো আইয়ো স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।

জনসমুদ্রে দাঁড়িয়ে বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন চেয়ারম্যান প্রার্থী মো. রফিকুল ইসলাম রেনু। তিনি বলেন, আজকে পয়সা ছাড়া আপনারা হাজার হাজার মানুষ ঐতিহাসিক এই ঈদগাহ ময়দানে উপস্থিত হয়েছেন। আপনারা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন, আপনাদের এই ঋণের কথা আমি সারাজীবন ভুলবো না।

মো. রফিকুল ইসলাম রেনু বলেন, দিনের পর দিন, মাসের পর মাস, বছরের পর বছর একটি মানুষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে, আমার উপর যে অত্যাচার হচ্ছে, আপনারা এর জবাব দিবেন ৮ তারিখ মোটর সাইকেলে ভোটের মাধ্যমে।

অতীতের ভুল-ত্রুটির জন্য ক্ষমা চেয়ে মো. রফিকুল ইসলাম রেনু বলেন, আপনারা আমার মা-বোনদের আমার সালাম জানাবেন। আমি অনেকের কাছে যেতে পারিনি, আমার ত্রুটি আছে। হাঁটি হাঁটি পা পা করে ছাত্রজীবন থেকে আপনাদের মাঝে বড় হয়েছি। আমি চেয়ারম্যান ছিলাম পাকুন্দিয়া সদরের। আমি বার বার উপজেলা চেয়ারম্যান হয়েছি। হাজার কাজের মধ্যে আমার ভুল-ত্রুটি থাকবে। আমি আপনাদের কাছে ক্ষমা চাই।

এ সময় কান্নাজড়িত কণ্ঠে রফিকুল ইসলাম রেনু বলেন, আমার বিরোধীদের ষড়যন্ত্র চলছেই। যে ষড়যন্ত্র করছে, আমি আর আপনাদের ছাড়া এই পাকুন্দিয়ায় থাকতে পারবো কি পারবো না, ৮ তারিখ প্রমাণ করবেন আপনারা। আমি আপনাদের কাছে মোটর সাইকেল মার্কায় ভোট চাই, দোয়া চাই। আপনাদের ভালোবাসা নিয়েই আমি আমার বাকিটা জীবন কাটাতে চাই।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুর রহমান।

এতে অন্যদের মধ্যে জেলা শ্রমিক লীগের উপদেষ্টা মো. আতাউল্লাহ্ সিদ্দিক মাসুদ, পাকুন্দিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, জেলা প‌রিষদ সদস্য ভি‌পি শ‌ফিকুল ইসলাম, চরফরাদী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুল মান্নান, বুরুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, সুখিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, হোসেন্দী ইউনিয়নের চেয়ারম্যান হাদিউল ইসলাম হাদি, সাবেক ছাত্রলীগ নেতা বোরহান উদ্দিন আপন প্রমুখসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে আগামী বুধবার (৮ মে) পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর