কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চন্দ্রাবতী আবৃত্তি পরিষদের কমিটি পুনর্গঠন, সভাপতি মম জুয়েল, সাধারণ সম্পাদক তন্ময়

 স্টাফ রিপোর্টার | ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৩০ | সংগঠন সংবাদ 


বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের তালিকাভুক্ত সংগঠন চন্দ্রাবতী আবৃত্তি পরিষদ, কিশোরগঞ্জ এর কমিটি পুনর্গঠন করা হয়েছে। এতে কিশোরগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখ বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য মম জুয়েলকে সভাপতি এবং তোকির ইসলাম তন্ময়কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) জেলা শহরের গৌরাঙ্গবাজারে অবস্থিত সংগঠনের কার্যালয়ে উপস্থিত সবার সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট কমিটি পুনর্গঠন করা হয়।

নির্বাহী কমিটির অন্যরা হলেন, সহ সভাপতি দেলোয়ার হোসেন শামীম, সহ সভাপতি মাহফুজা আরা পলক, সহ সভাপতি নাজনীন মিষ্টি, সহ সভাপতি আলাম নাশরাহ অঙ্কুর, যুগ্ম সম্পাদক মনিরা আজম ইতি, সাংগঠনিক সম্পাদক আন্তা রহমান রোজ, দপ্তর সম্পাদক পাপিয়া পন্ডিত, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিয়ন্তিকা পুষ্প এবং নির্বাহী সদস্য গাজী মহিবুর রহমান, আমিনুল ইসলাম সেলিম, নূরে আলম সিদ্দিকী সবুজ, কামরুজ্জামান স্বপন, শারমিন আক্তার, জিন্নাত রেহানা মিতালী, আরিফ খান ও মরিয়ম জুঁই।

আবৃত্তি চর্চা বিস্তারের জন্য চন্দ্রাবতী আবৃত্তি পরিষদ দীর্ঘদিন ধরে জেলার গণ্ডি পেরিয়ে দেশব্যাপী কাজ করে যাচ্ছে। জেলা শহরে আবৃত্তি উৎসব আয়োজন থেকে শুরু করে বিভিন্ন সময়ে এবং দিবসে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাথে সমন্বয় করে সারাবছর ধরে আবৃত্তি আয়োজন করে আসছে।

আগামী দিনে চন্দ্রাবতী আবৃত্তি পরিষদের কর্মকাণ্ডকে আরো বিস্তৃত ও বেগবান করা হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নতুন কমিটির সভাপতিসহ সংশ্লিষ্টরা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর