কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আট বারের মতো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক সারোয়ার জাহান


 স্টাফ রিপোর্টার | ২৮ আগস্ট ২০১৯, বুধবার, ৭:০৪ | বাজিতপুর 


বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) এবং তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন। জুলাই, ২০১৯ মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) এবং তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচন করা হয়।

এই নিয়ে অষ্টম বারের মতো মো. সারোয়ার জাহান কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। এর মধ্যে বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে তিন বার এবং পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে পাঁচ বার তিনি জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হন।

এছাড়া জুলাই, ২০১৯ মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়। এর আগে মার্চ, ২০১৯ মাসে বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হন।

বুধবার (২৮ আগস্ট) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) এবং তদন্তকারী কর্মকর্তা হিসেবে বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান এর নাম ঘোষণা করেন। মো. সারোয়ার জাহান সাক্ষীর জন্য অন্যত্র থাকায় তার পক্ষে বাজিতপুর থানার ওসি মো. খলিলুর রহমান পাটোয়ারী পুরস্কারের ক্রেস্ট ও নগদ অর্থ গ্রহণ করেন।

এ সময় পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার ছাড়াও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর