কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ

 মোহাম্মদ খলিলুর রহমান, বাজিতপুর | ২০ মে ২০২৪, সোমবার, ৯:৩৫ | বাজিতপুর 


ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপে আগামী ৫ জুন কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। একটি পৌরসভা ও ১১টি ইউনিয়ন নিয়ে এ উপজেলা গঠিত। এই উপজেলায় মোট ভোটার রয়েছে ২ লাখ ১০ হাজার ৯৮২ জন।

সোমবার (২০ মে) নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ টি এম ফরহাদ চৌধুরী।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩ জন সহ মোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এতে চেয়ারম্যান পদে আবদুল্লাহ আল মামুন (ঘোড়া), মোবারক হোসেন মাস্টার (দোয়াত কলম), রকিবুল হাসান শিবলী (মটর সাইকেল) ও রেজাউল হক কাজল (আনারস) প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আবুল ফজল রাসেল (টিয়া পাখি), মো. রেজাউল কবির  (টিউবওয়েল), মো. মাসুদ মিয়া (চশমা) ও মো. মাহবুব হাসান কামাল (তালা) প্রতীক পেয়েছেন।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে আরিফা হোসেন (কলস), গোলনাহার (প্রজাপতি) ও মনোয়ারা খাতুন ( ফুটবল) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

চতুর্থ দফার এই নির্বাচনের প্রচার-প্রচারণা শেষ হবে আগামী ৩ জুন। ৫ জুন সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর