কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে আইন শৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

 মোহাম্মদ খলিলুর রহমান, বাজিতপুর | ১২ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১০:৩৫ | বাজিতপুর 


‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ স্লোগানকে সামনে রেখে মাদক, ইভটিজিং, আত্মহত্যা, কিশোর গ্যাং, সন্ত্রাস, জঙ্গিবাদ, সাইবার বুলিং, জুয়া, গবাদি পশু চুরি, বাল্য বিবাহ ও যৌতুক প্রতিরোধের লক্ষ্যে কিশোরগঞ্জের বাজিতপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের পাটলী বাজারে এই বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

বিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম।

এতে বিশেষ অতিথি ছিলেন এডভোকেট আসাদুল হক আসাদ।

প্রধান অতিথির বক্তৃতায় ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বলেন, মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিবাহ, আত্মহত্যার প্রবণতা, সাইবার ক্রাইম, অনলাইন জুয়া, গবাদি পশু চুরি, সম্পত্তি সংক্রান্ত বিষয়ে, ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানের নিরাপত্তা, সড়ক ও রেল দুর্ঘটনা রোধকল্পে পুলিশ জনগণকে সেবা প্রদান করে থাকে।

পুলিশি সেবা এখন আপনাদের দোরগোড়ায়। নিরাপদ বাজিতপুর গড়ে তুলতে আমাদের চেষ্টার কোন ত্রুটি নেই। এখন শুধু প্রয়োজন আপনাদের সচেতনতা এবং স্বতস্ফূর্ত অংশগ্রহণ।

পুলিশ এবং আপনারা হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে একটি রোল মডেল বাজিতপুর থানা গড়ে তোলা সম্ভব। বর্তমান সরকার ও পুলিশের আইজিপি পুলিশ-জনগণ সম্পর্ক আরো দৃঢ় করতে এবং পুলিশি সেবা জনগণের হাতের মুঠোয় পৌঁছিয়ে দিতে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে।

আমার থানা পুলিশ আপনাদেরকে যেকোন ধরণের সেবা দিতে সব সময় প্রস্তুত আছে। আপনারা আসুন তথ্য দিন এবং সেবা নিন।

গবাদি পশু চুরি বন্ধ করতে গ্রাম পুলিশকে সঙ্গে নিয়ে পাড়া-মহল্লায় পাহারা ব্যবস্থা করার পরামর্শ দেন তিনি।

এ সময় ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর