কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে ঈদ উপহার পেলো ১৫০ প্রতিবন্ধী শিশুর পরিবার

 স্টাফ রিপোর্টার | ৩০ মার্চ ২০২৪, শনিবার, ৬:৪৭ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুরে মৃত্তিকা প্রতিবন্ধী শিশু পাঠশালা ও পুনবার্সন কেন্দ্রের ১৫০ জন অতিদরিদ্র প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীর পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০ মার্চ) সকালে উপজেলার পিরিজপুর ইউনিয়নের বিলপাড়-ডুয়াইগাঁ এলাকায় মৃত্তিকা প্রতিবন্ধী শিশু পাঠশালা হল রুমে স্বেচ্ছাসেবী সংগঠন মৃত্তিকা প্রতিবন্ধী ফাউন্ডেশনের উদ্যোগে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামীম হুসাইন।

পিরিজপুর ইউপি চেয়ারম্যান মো. জাফর ইকবাল জুয়েলের সভাপতিত্বে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মৃত্তিকা পরিবারের প্রতিষ্ঠাতা ম. মাহবুবুর রহমান ভূইয়া।

মৃত্তিকা প্রতিবন্ধী ফাউন্ডেশনের সহ-সভাপতি মো. সোহেল রানার সঞ্চালনায় এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার বাবুল মিয়া, বাজিতপুর থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এবং উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান গোলনাহার ফারুক।

অনুষ্ঠানে যাদের আর্থিক সহযোগিতায় অতিদরিদ্র প্রতিবন্ধী শিশু পরিবারে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন মৃত্তিকা প্রতিবন্ধী শিশু পাঠশালার প্রধান শিক্ষক নূরে হায়াত আফসানা।

ঈদ উপহার সামগ্রীর প্যাকেটে আটা, ডাল, তেল, সেমাই, চিনি, ছোলা, পোলাও চাল, প্যাকেটজাত দুধ, সাবান, পেঁয়াজ ও লবণসহ খুচরা জিনিসপত্র দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে ইউএনও) মো. শামীম হুসাইন ব্যক্তিগতভাবে প্রতিবন্ধী শিক্ষা প্রতিষ্ঠানকে নগদ পাঁচ হাজার টাকা এবং একজন প্রতিবন্ধী শিশুর চিকিৎসার জন্য এক লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন।

এছাড়া অনুষ্ঠানে অতিরিক্ত সচিব মো. জাকির হোসেনের সহযোগিতায় পাঠশালার স্টাফদের ঈদ সম্মানী দেওয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর