কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে পুকুরের পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু


 স্টাফ রিপোর্টার | ২৮ আগস্ট ২০১৯, বুধবার, ১২:৩৮ | বাজিতপুর 


বাজিতপুরে বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। তাদের নাম, রনক ভূঁইয়া (৫) ও আয়মান ভূঁইয়া (৫)। তারা সম্পর্কে চাচাতো ভাই।

মঙ্গলবার (২৭ আগস্ট) বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের গোথালিয়া গ্রামে হৃদয়বিদারক এই ঘটনাটি ঘটে। সন্ধ্যার আগে পরিবারের লোকজনের অজান্তে তারা বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। পরে পুকুরে নেমে স্বজনেরা খোঁজাখুজি করে রাত ৮টার দিকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

পুকুরের পানিতে ডুবে মারা যাওয়া দুই শিশুর মধ্যে রনক ভূঁইয়া বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের গোথালিয়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মো. সুজন ভূঁইয়ার ছেলে এবং আয়মান ভূঁইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহায়ক মো. বিপু ভূঁইয়ার ছেলে।

একই পরিবারের দুই শিশুর এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবারটিতে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের কান্না আর আহাজারিতে ভারি হয়ে ওঠে এলাকার পরিবেশ। শোকাহত এলাকাবাসী পরিবারের লোকজনকে সান্ত্বনা দিতে এসে তারাও চোখের জলে ভাসেন।

বুধবার (২৮ আগস্ট) সকাল ১০টায় গোথালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। হাজারো মানুষ চোখের জলে চির বিদায় জানান অবুঝ এই দুই শিশুকে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর