কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শরীরে বেঁধে গাঁজা পাচার করতে গিয়ে দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০২৩, সোমবার, ৭:২৪ | অষ্টগ্রাম 


শরীরের সঙ্গে গাঁজা বেঁধে অভিনব পন্থায় পাচার করতে গিয়ে মো. সাগর (৩৯) ও ফিরোজ মিয়া (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ী তিন কেজি গাঁজাসহ কিশোরগঞ্জের অষ্টগ্রাম থানা পুলিশের হাতে আটক হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে অষ্টগ্রাম সদর ইউনিয়নের হাইস্কুল রোডে মধ্য অষ্টগ্রাম নাজমুল কম্পিউটার সার্ভিস সেন্টারের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. সাগর চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার রাজনগর গ্রামের মোহাম্মদ আলী ওরফে ময়েদ আলীর ছেলে এবং ফিরোজ মিয়া হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার আড়াজুরা আমরুর বাজার এলাকার মৃত আকবর আলীর ছেলে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সূত্রে খবর পেয়ে অষ্টগ্রাম থানার এসআই সঞ্জয় কুমার দে, এএসআই মো. লুৎফর রহমান খান ও সঙ্গী ফোর্স সোমবার (১১ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে অষ্টগ্রাম সদর ইউনিয়নের হাইস্কুল রোডে মধ্য অষ্টগ্রাম নাজমুল কম্পিউটার সার্ভিস সেন্টারের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়।

অভিযানে দুই মাদক ব্যবসায়ী মো. সাগর ও ফিরোজ মিয়াকে আটকের পর তল্লাসি করে বডি ফিটিং অবস্থায় তাদের শরীর থেকে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে মাদক আইনে অষ্টগ্রাম থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর