কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে প্রায় চার কেজি গাঁজা ও ২শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৮ ফেব্রুয়ারি ২০২৩, বুধবার, ১১:২৪ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জের অষ্টগ্রামে তিন কেজি ৯শ’ গ্রাম গাঁজা ও ২শ’ পিস ইয়াবাসহ মো. বদু ওরফে বুছা (৪৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে উপজেলার পূর্ব অষ্টগ্রাম পুকুরপাড়ের বাড়িতে অষ্টগ্রাম থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে এসব গাঁজা ও ইয়াবাসহ তাকে আটক করে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর নির্দেশনায় এসআই মো. আব্দুল আজিজ, এএসআই মো. বকুল মিয়া এবং এএসআই মো. লুৎফর রহমান এ অভিযান পরিচালনা করেন।

গাঁজা ও ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. বদু ওরফে বুছা উপজেলার পূর্ব অষ্টগ্রাম পুকুরপাড়ের মৃত বজর আলীর ছেলে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, মো. বদু ওরফে বুছা একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অষ্টগ্রাম থানার এসআই মো. আব্দুল আজিজ, এএসআই মো. বকুল মিয়া এবং এএসআই মো. লুৎফর রহমান উপজেলার পূর্ব অষ্টগ্রাম পুকুরপাড়ে মো. বদু ওরফে বুছার বাড়িতে অভিযান পরিচালনা করেন।

অভিযানে তার বসতঘরের বারান্দার কক্ষ থেকে তিন কেজি ৯শ’ গ্রাম গাঁজা ও ২শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. বদু ওরফে বুছাকে আটক করা হয়।

উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য এক লাখ ৪০ হাজার টাকা।

এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অষ্টগ্রাম থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর