কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে এমপি আফজালের বিশাল শোডাউন

 স্টাফ রিপোর্টার | ১৮ অক্টোবর ২০২৩, বুধবার, ৭:৪৩ | বাজিতপুর 


কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেনের পরিবর্তন চেয়ে দলের সাত মনোনয়ন প্রত্যাশী যখন মাঠে সরব তখন তাদের চ্যালেঞ্জ দিয়ে বড় ধরনের সমাবেশ করে তার শক্তি জানান দিলেন এমপি আফজাল।

বুধবার (১৮ অক্টোবর) বিকালে বাজিতপুরের ঐতিহাসিক ডাকবাংলো মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রায় অর্ধলক্ষাধিক মানুষের সমাগম হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য মো. আফজাল হোসেন বলেন, আমার বিরুদ্ধে যারা মাঠে নেমেছেন তাদের কোনো জনসমর্থন নেই। তারা বসন্তের কোকিল। এমপির বিরুদ্ধে কথা বলা মানে আওয়ামী লীগের বিরুদ্ধে কথা বলা এটা ওদের জানা উচিত। গত পনের বছরে আমি নিকলী-বাজিতপুরে প্রচুর উন্নয়ন করেছি। আমার নির্বাচনী এলাকার মানুষ আমার পক্ষে আছে। আজকের জনসমাবেশ এটার প্রমাণ।

বাজিতপুর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে  সমাবেশটি সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরার জন্য ডাকা হলেও শেষ পর্যন্ত এটি এমপি আফজালের নির্বাচনী মহড়ায় পরিণত হয়।

সমাবেশে যোগ দিতে নিকলী ও বাজিতপুর উপেজলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী স্লোগান ও বাদ্যযন্ত্রসহ হাতে লগি, বৈঠা, প্ল্যাকার্ড ও নৌকা প্রতীক নিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে উপস্থিত হন। বিকালে মাঠ ছাড়িয়ে পুরো এলাকা লোকে লোকারণ্যে পরিণত হয়।

বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সানোয়ার আলী শাহ সেলিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, বাজিতপুর পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আশরাফ, নিকলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুল হক লিটন, নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভূঞা জনি প্রমুখ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর