কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরের ৯ ইউনিয়নে শ্রমিক দলের কমিটি গঠন

 মোহাম্মদ খলিলুর রহমান, বাজিতপুর | ২৯ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৭:১৮ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ৯টি ইউনিয়নে জাতীয়তাবাদী শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। বাজিতপুর উপজেলা শ্রমিক দলের সভাপতি শেখ আলী হাসান সবুজ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন এসব কমিটির অনুমোদন দিয়েছেন।

সোমবার (২৮ আগস্ট) কমিটি অনুমোদনের চিঠি সংশ্লিষ্ট ইউনিয়নের নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করে বাজিতপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবুর রহমান ইকবাল এবং উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির।

অনুমোদিত ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ ইউনিয়ন কমিটিগুলো হচ্ছে, পিরিজপুর, হালিমপুর, দিলালপুর, গাজীরচর, মাইজচর, দিঘীরপাড়, হিলচিয়া, হুমাইপুর, বলিয়ার্দী ও কৈলাগ।

উপজেলা শ্রমিক দল সূত্রে জানা যায়, পিরিজপুর ইউনিয়ন শ্রমিক দলের কমিটির সভাপতি করা হয়েছে জহির উদ্দিন স্বপনকে। সাধারণ সম্পাদক করা হয়েছে মো. আসাদ মিয়াকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো. সাদ্দাম হোসেনকে।

হালিমপুর ইউনিয়ন শ্রমিক দলের কমিটির সভাপতি করা হয়েছে জজ মিয়াকে। সাধারণ সম্পাদক করা হয়েছে মো. শাহিন মিয়াকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো. সজিব মিয়াকে।

দিলালপুর ইউনিয়ন শ্রমিক দলের কমিটির সভাপতি করা হয়েছে কাজী শাহজাহান মিয়াকে। সাধারণ সম্পাদক করা হয়েছে মো. আলমগীর মিয়াকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো. বাবু মিয়াকে।

গাজীরচর ইউনিয়ন শ্রমিক দলের কমিটির সভাপতি করা হয়েছে মো. আক্কাছ মিয়াকে। সাধারণ সম্পাদক করা হয়েছে মো. আরশ মিয়াকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো. রফিক মিয়াকে।

মাইজচর ইউনিয়ন শ্রমিক দলের কমিটির সভাপতি করা হয়েছে মো. শামীম মিয়াকে। সাধারণ সম্পাদক করা হয়েছে সাদ্দাম হোসেন মুন্সীকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো. মিজান মিয়াকে।

দিঘীরপাড় ইউনিয়ন শ্রমিক দলের কমিটির সভাপতি করা হয়েছে মো. মহসিন মিয়াকে। সাধারণ সম্পাদক করা হয়েছে মো. মুক্তার উদ্দিনকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সাজু আহমেদকে।

হুমাইপুর ইউনিয়ন শ্রমিক দলের কমিটির সভাপতি করা হয়েছে মো. মাজহারুল ইসলামকে। সাধারণ সম্পাদক করা হয়েছে মো. মন্নান মেম্বারকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো. নজরুল ইসলামকে।

বলিয়ার্দী ইউনিয়ন শ্রমিক দলের কমিটির সভাপতি করা হয়েছে মো. সুজন মিয়াকে। সাধারণ সম্পাদক করা হয়েছে বছির আহমেদকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে শাহাদাত হোসেনকে।

কৈলাগ ইউনিয়ন শ্রমিক দলের কমিটির সভাপতি করা হয়েছে মো. রমিজ উদ্দিনকে। সাধারণ সম্পাদক করা হয়েছে মো. নুরুল্লাহকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো. সেলিম মিয়াকে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর