কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে এমপি’র উদ্যোগে বিরোধ মিটলো ইউপি চেয়ারম্যান-মেম্বারদের

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২০ নভেম্বর ২০২২, রবিবার, ৪:২৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের মধ্যে সৃষ্ট বিরোধের নিষ্পত্তি হয়েছে নূর মোহাম্মদ এমপি’র উপস্থিতিতে। ফলে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। পরিষদের কার্যক্রমে সৃষ্ট স্থবিরতা আর থাকবে না। গতি পাবে সকল কাজ কর্মে। কমবে জনদূর্ভোগ।

জানা যায়, ইউপি চেয়ারম্যান রফিকুল আলম রফিকের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতির অভিযোগ এনে পরিষদের আটজন সদস্য কিশোরগঞ্জ পাগলা মসজিদে শপথ করে একাট্টা হয়ে উপজলা নির্বাহী অফিসারের বরাবরে লিখিত অভিযোগ দেন।

বিষয়টি মীমাংসার জন্য শনিবার (১৯ নভেম্বর) জালালপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সংসদ সদস্য নূর মোহাম্মদ উভয় পক্ষ এবং এলাকাবাসীর বক্তব্য শোনেন।

এলাকার উন্নয়নে দুর্নীতি ও অসৎ কাজে জড়িত না থেকে সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে মিলে মিশে হাতে হাত রেখে কাজ করার আহবান জানান তিনি।

সংসদ সদস্যের আহবানে সাড়া দিয়ে এলাকার উন্নয়নে মিলে মিশে কাজ করার প্রতিজ্ঞা করেন ইউপি চেয়ারম্যান ও সদস্যগণ।

এসময় কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান, উপজলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান, কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন, জালালপুর ইউপির সাবেক চেয়ারম্যান মুর্শিদ উদ্দিন মাষ্টার, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম মজনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক সরকার রাজু, সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান বলেন, সমঝোতা হওয়া ভালো। তবে আর্থিক অনিয়মের বিযয়ে কোন প্রকার ছাড় দেয়া হবে না। অনুসন্ধানে অনিয়ম পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের এমপি নূর মোহাম্মদ বলেন, বিরোধ নয়, আমার নির্বাচনী এলাকায় মানুষের মাঝে সম্প্রীতি ও শান্তি প্রতিষ্ঠা করতে চাই। এলাকার উন্নয়নে, জনগণের কল্যাণে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে কাজ করে যেতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর