কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে কিশোরগঞ্জ নিউজ ঈর্ষণীয়

 মাজহার মান্না | ১ জুন ২০২২, বুধবার, ১১:৫১ | বর্ষপূর্তি উৎসব 


তথ্যপ্রযুক্তির এই যুগে মানুষকে মানুষের সঙ্গে একসূত্রে গেঁথে সমস্ত দুনিয়াকে একগ্রামে পরিণত করেছে অনলাইন মিডিয়া। প্রতিনিয়ত প্রতিযোগিতায় টিকে অনলাইন দৈনিক এখন সর্বত্র নেতৃত্ব দিচ্ছে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আর এ ক্ষেত্রে ‘কিশোরগঞ্জ নিউজ’ হলুদ সাংবাদিকতার হাত থেকে বেরিয়ে প্রতিনিয়ত বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশের মাধ্যমে এখন সবার ঈর্ষণীয় হয়ে উঠেছে।

মূলধারার গণমাধ্যমের পাশাপাশি স্থানীয় মিডিয়াগুলোও সংশ্লিষ্ট এলাকার ইতিহাস-ঐতিহ্য, কৃষ্টি-কালচার আর প্রতিদিনের ঘটনাবলীর বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে। কিশোরগঞ্জেও এর ব্যতিক্রম নয়। বর্তমানে এ জেলা থেকে কয়েকটি দৈনিক পত্রিকা প্রকাশের পাশাপাশি সবার আগে সরাসরি নিরপেক্ষ সংবাদ পরিবেশনের দায়িত্ববোধ থেকে ‘কিশোরগঞ্জ নিউজ’ অনলাইন পোর্টালের যাত্রা শুরু করে।

শত শত অনলাইন মিডিয়ায় প্রকাশিত মুখরোচক সংবাদ পড়ে পাঠককে প্রায়ই বিভ্রান্ত হতে হচ্ছে। আবার অনেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ-জাতি আর মানুষের কল্যাণ বয়ে আনছে। এক্ষেত্রে ‘কিশোরগঞ্জ নিউজ ডটকম’ অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে। এ পোর্টালটি অঞ্চল ভিত্তিক নামকরণ নিয়ে কিশোরগঞ্জকে তুলে ধরেছে দেশসহ পুরো বিশ্বে। পোর্টালটি ইতোমধ্যে এ অঞ্চলের মানুষের মনের শীর্ষে স্থান করে নিয়েছে।

‘কিশোরগঞ্জকে জানার সুর্বণ জানালা’ স্লোগানে পাঠকপ্রিয় এ পোর্টালটির সবকিছু সম্পাদনা করছেন পেশাদার সাংবাদিক আশরাফুল ইসলাম। তিনি এটিকে পাঠকের আস্থা ও বিশ্বাসের জায়গায় ধরে রাখতে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। এছাড়াও পোর্টালটির সার্বিক কর্মকাণ্ডের সাথে নিবিড়ভাবে জড়িত রয়েছেন সম্পাদকমণ্ডলীর সভাপতি সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলুসহ আরো অনেকে।

সফলতার ৫ বছর পেরিয়ে ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করছে পাঠকনন্দিত কিশোরগঞ্জ নিউজ। খুব দ্রুত সর্বত্র আলো ছড়ানো এ পোর্টালটির বর্ষপূর্তিতে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। আগামী দিনে এটি বিশ্বে বাংলাদেশ ও বাংলা ভাষার মর্যাদা তুলে ধরার ক্ষেত্রেও অগ্রণী ভূমিকা রাখতে সচেষ্ট থাকবে বলে বিশ্বাস করি।

# মাজহার মান্না: সাংবাদিক-লেখক ও কর আইনজীবী, কিশোরগঞ্জ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর