কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নির্ভরযোগ্য সাংবাদিকতার পথপ্রদর্শক কিশোরগঞ্জ নিউজ

 ছাইদুর রহমান নাঈম | ১ জুন ২০২২, বুধবার, ১১:৪২ | বর্ষপূর্তি উৎসব 


বর্তমান সময়ে নির্ভরযোগ্য সাংবাদিকতা ও আস্থাশীল মিডিয়ার সংখ্যা খুব সীমিত। চোখ বন্ধ করে বিশ্বাস করার মতো সংবাদ খুব সীমিত। এমন অবস্থায় কিশোরগঞ্জ নিউজ একটি আস্থাশীল মিডিয়া হিসেবে পাঠকমহলে খ্যাতি ছড়িয়েছে।

অন্ধকারে আলোর মশাল হয়ে উজ্জ্বলতা ছড়াচ্ছে। একদিকে জেলার ইতিহাস ঐতিহ্য সুন্দর ভাবে উপস্থাপন করে চলেছে। অপরদিকে ঘটে যাওয়া নানা ঘটনার বিশ্লেষণমূলক সংবাদ হচ্ছে। আমি কিশোরগঞ্জ নিউজকে বলব, এটি হচ্ছে বিশ্বাসযোগ্য নিউজের লাইব্রেরী।

কিশোরগঞ্জ নিউজকে নিয়ে আমার মতামত

১/ বড় ঘটনা গুলো নিউজ হবার পরে এটি নিয়ে বিশ্লেষণ করা। সরাসরি সংবাদকর্মীকে যুক্ত করে নিউজের সর্বশেষ আপডেট জানা এবং সমাধান কি হলো সেটা আপডেট জানানো।

২/ বছরে একবার জেলার উল্লেখযোগ্য ঘটনা এবং ইতিহাস ঐতিহ্য নিয়ে একটি প্রিন্ট কপি বের করা। যাতে জেলার বিশিষ্টজনের লেখা থাকবে।

৩/ বিষয়ভিত্তিক টকশোর আয়োজন করা। চিকিৎসা, স্বাস্থ্য, রাজনীতি, অর্থনীতি, পর্যটন ইত্যাদি নিয়ে আলোচনার আয়োজন করা।

আমি পত্রিকাটির সম্পাদক, প্রকাশক ও পাঠকসহ সংশ্লিষ্ট সবাইকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

সংবাদপত্র সমাজের দর্পণ। একটি গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থায় গণমাধ্যম হিসেবে সংবাদপত্রের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। মুক্তবুদ্ধিচর্চার মাধ্যমে সংবাদপত্র একটি অগ্রসরমান জাতি গঠনে নিয়ামক হিসেবে কাজ করতে পারে।

অপসংস্কৃতি, মূল্যবোধের অবক্ষয়, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস রোধে গণমাধ্যম বিশেষ করে সংবাদপত্র বলিষ্ঠ পদক্ষেপ নিয়ে একটি নিষ্কলুষ সমাজ গঠনে অগ্রপথিকের ভূমিকা পালন করতে পারে বলে আমার বিশ্বাস।

কিশোরগঞ্জ নিউজ অনলাইন নিউজ পোর্টালটি বস্তুনিষ্ঠ এবং গঠনমূলক সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশে সুশাসন, গণতন্ত্র ও উন্নয়নের ধারা ত্বরান্বিত করতে তাদের অবদান অব্যাহত রাখবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

পত্রিকাটি পেশাদারিত্ব বজায় রেখে দেশ ও দশের কথা বলে মাটি ও মানুষের আরো কাছে পৌঁছাতে সক্ষম হবে এই প্রত্যাশা আমাদের সবার। আমি আগামী দিনগুলোতে কিশোরগঞ্জ নিউজ পত্রিকাটির সাফল্য কামনা করি।

# ছাইদুর রহমান নাঈম, সংবাদকর্মী, কটিয়াদী, কিশোরগঞ্জ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর