কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২২ ফেব্রুয়ারি ২০২২, মঙ্গলবার, ১১:৫২ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবাসহ মো. বাবুল মিয়া (৪৬) নামে একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে বাজিতপুর থানা পুলিশ।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হিলচিয়া ইউনিয়নের পশ্চিম বরমাইপাড়া জামে মসজিদের সামনের সড়কে বাজিতপুর থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই মো. নূরুল ইসলাম, এএসআই মো. দেলোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্স এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী মো. বাবুল মিয়া বাজিতপুর উপজেলার হিলচিয়া ইউনিয়নের বরমাইপাড়া পশ্চিমহাটির মৃত শরীয়ত আলীর ছেলে।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করে জানান, মো. বাবুল মিয়া একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হিলচিয়া ইউনিয়নের পশ্চিম বরমাইপাড়া জামে মসজিদের সামনের সড়কে বাজিতপুর থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তাকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে।

এ ব্যাপারে তার বিরুদ্ধে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর