কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে কটিয়াদীতে আহত ব্যবসায়ীর মৃত্যু


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৫:৪৯ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর জখমী সাদ্দাম (৩০) নামে এক ব্যবসায়ী শনিবার (৭ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় রাকিব এবং জাকির নামে আরো দুই জন আহত হন।

শুক্রবার (৬ ডিসেম্বর) রাতে উপজেলার বনগ্রাম ইউনিয়নের ভিটিপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত সাদ্দাম প্রাণ গ্রুপের ডিস্ট্রিবিউটর এবং ভিটিপাড়া গ্রামের আরজু মিয়ার ছেলে।

জানা যায়, শুক্রবার (৬ ডিসেম্বর) রাতে ভিটিপাড়া একটি ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের রাজিবুল ও আল ইসলাম সহ কয়েকজন সাদ্দাম, রাকিব এবং জাকিরের পথরোধ করে দীর্ঘদিন পূর্বের ফেসবুকের একটি স্ট্যাটাসের বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে ধারালো ছোরা দিয়ে সাদ্দামের পেটে ও পায়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

রাকিব ও জাকির বাধা দিতে গেলে তাদেরকেও আঘাত করে জখম করা হয়। তাদেরকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

সাদ্দামের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। শনিবার (৭ ডিসেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় সাদ্দাম মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নিহত সাদ্দামের স্বজন আব্দুল কাইয়ুম জানান, দীর্ঘদিন পূর্বে ফেসবুকের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। এ ঘটনার সাথে জড়িতদের আমি দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

কটিয়াদী মডেল থানার ওসি এম এ জলিল বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মামলার প্রস্তুতি এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার অভিযান চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর