কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে বিলের পাড়ে নবজাতকের মরদেহ, পরিচয় নির্ণয়ে ডিএনএ টেস্ট!


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৯ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৬:৩৭ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী পৌর এলাকার ভাংনাদি গ্রামের বিলের পাড় থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাত ১০টার দিকে অজ্ঞাত পরিচয়ের ছেলে নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধার করা নবজাতকের মরদেহটি গত বুধবার (২৭ নভেম্বর) সকালে কটিয়াদীর রেঁনেসা ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতকের বলে সন্দেহ করা হচ্ছে। এ কারণে শুক্রবার (২৯ নভেম্বর) ময়নাতদন্ত ও ডিএনএ টেস্টের আলামত সংগ্রহের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে মরদেহটি প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে ভাংনাদি গ্রামের নয়ন মিয়া মাছ ধরার জন্য বিলে যাওয়ার সময় পাড়ে একটি শিশুর মরদেহ দেখে স্থানীয় মেম্বার ও এলাকাবাসীকে জানান। বিষয়টি কটিয়াদী থানায় জানালে পুলিশ রাত দশটার দিকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কটিয়াদী মডেল থানার এসআই ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ বলেন, শিশুর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং ডিএনএ টেস্টের জন্য আলামত সংগ্রহ করে রাখা হয়েছে।

উদ্ধারকৃত শিশুর মরদেহটি বুধবার (২৭ নভেম্বর) সকালে কটিয়াদী রেঁনেসা ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতকের মরদেহ কি না তা নির্ণয়নের জন্য ডিএনএ টেস্টের প্রয়োজন হবে। এ ব্যাপারে আদালতের অনুমতি সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর