কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে প্রত্যন্ত এলাকায় ইংলিশ মিডিয়াম স্কুল উদ্বোধন


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:২৩ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার প্রত্যন্ত এলাকা গচিহাটায় একটি ইংলিশ মিডিয়াম স্কুলের উদ্বোধন করা হয়েছে। ‘গচিহাটা বিদ্যানিকেতন’ নামে প্রতিষ্ঠিত এই ইংলিশ মিডিয়াম স্কুলের উদ্বোধন উপলক্ষে শুক্রবার (২২ নভেম্বর) এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের গচিহাটা বাসস্ট্যান্ড সংলগ্ন স্কুল চত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহশ্রাম ধূলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম আকন্দ।

বনগ্রাম আনন্দকিশোর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এম হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. রোকসানা আক্তার, চান্দপুর ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন ও সহশ্রাম ধূলদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আলতাব উদ্দিন শাহীন।

তাহমিনা কবীর ও জেবা তাসমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে শফিকুর রহমান মোগল, আব্দুল আওয়াল, জাহেদুর রহমান জাহিদ, ওয়ালিউল্লাহ, উম্মে শারমিন কবীর, জালাল উদ্দিন, শামসুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

গচিহাটার মতো প্রত্যন্ত অঞ্চলে ইংলিশ মিডিয়াম স্কুল আধুনিক শিক্ষার ক্ষেত্রে এক নতুন দ্বার উন্মোচন করবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর