কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুর উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি, সভাপতি মোহাম্মদ আলী, সম্পাদক জাকির

 স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২০ ডিসেম্বর ২০২৩, বুধবার, ৬:১৬ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা প্রেস ক্লাবের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রেস ক্লাব কার্যালয়ে নতুন এ কমিটি গঠন করা হয়।

এতে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাব পত্রিকার উপজেলা প্রতিনিধি একেএম মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি মোহাম্মদ জাকির হোসেন।

কমিটিতে অন্যদের মধ্যে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আজকের ময়মনসিংহের ফরিদ উদ্দিন আহমেদ, সাপ্তাহিক অগ্রগামীর তাশারফ শাহী ও দৈনিক নয়া শতাব্দীর আশরাফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি রাজু আহম্মেদ, যুগ্ম সম্পাদক দৈনিক আলোকিত প্রতিদিনের আব্দুর রহমান, কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, দফতর সম্পাদক গড়ব বাংলাদেশের মাহফুজ হাসান, তথ্য ও যোগাযোগ দৈনিক সময়ের আলোর শামীম সরকার এবং তথ্য ও গবেষণা সম্পাদক তাজুল ইসলাম বুলবুল।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্যরা হলেন, দৈনিক সূর্যোদয়ের তৌহিদুল ইসলাম সরকার, কটিয়াদী সমাচারের এনামূল হক বাদল, মাওলানা নাজমূল হক, দৈনিক জনতার শাহীন আহমেদ, দৈনিক পূর্বকন্ঠের খায়রুল ইসলাম ফকির ও দৈনিক আমার বাংলার শাহ ফরিদ আহমেদ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর