কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে বিপুল সংবর্ধনায় সিক্ত হলেন এরশাদ উদ্দিন, বর্ণাঢ্য উন্নয়ন মোটর শোভাযাত্রা

 স্টাফ রিপোর্টার | ২৮ অক্টোবর ২০২৩, শনিবার, ৫:৪৪ | রাজনীতি 


কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এরশাদ উদ্দিন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ায় তাকে বিপুল সংবর্ধনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ার পর প্রথমবারের মতো শনিবার (২৮ অক্টোবর) তিনি এলাকায় এলে করিমগঞ্জ-তাড়াইলবাসীর ব্যানারে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।

দুপুরে আলহাজ্ব এরশাদ উদ্দিনকে বরণ করে নিতে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের ছয়না এলাকায় হাজার খানেক মোটর সাইকেলে করে নেতাকর্মীরা সমবেত হন। বেলা দেড়টার দিকে তিনি সেখানে পৌঁছুলে আলহাজ্ব এরশাদ উদ্দিনকে ফুলের মালা পরিয়ে সংবর্ধনায় সিক্ত করা হয়।

পরে সেখান থেকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মোটর শোভাযাত্রা শুরু করা হয়। হাতে হাতে আলহাজ্ব এরশাদ উদ্দিনের ফেস্টুন নিয়ে মোটর শোভাযাত্রাটি মুখর ছিলো স্লোগানে স্লোগানে।

মোটর শোভাযাত্রাটি কিশোরগঞ্জ-চামড়াবন্দর সড়ক দিয়ে করিমগঞ্জ উপজেলা সদর হয়ে চামড়াবন্দর পর্যন্ত যায়। পরে সেখান থেকে করিমগঞ্জ উপজেলার রৌহা গোলচত্বরে গিয়ে দীর্ঘ ২২ কিলোমিটারের উন্নয়ন মোটর শোভাযাত্রা শেষ হয়।

সংবর্ধনার জবাবে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য আলহাজ্ব এরশাদ উদ্দিন। বক্তৃতায় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সর্বাত্মক প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

এ সময় আলহাজ্ব এরশাদ উদ্দিন পূর্বের মতো যেকোন দুর্যোগ-দুর্বিপাকসহ সবসময় করিমগঞ্জ-তাড়াইলের মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর