কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে এক হাজার লিটার চোলাই মদ উদ্ধার, বিপুল পরিমাণ সরঞ্জাম ও অটোরিকশা জব্দ, আটক ৩

 স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০২৩, মঙ্গলবার, ৬:৪৬ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জ পৌরসভার মাছবাজারের পশ্চিমে ও নরসুন্দা নদীর পূর্বপাড়ে হরিজন পল্লী এলাকায় অভিযান পরিচালনা করে এক হাজার লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার এবং মাদক ক্রয়=বিক্রয়ের সাথে জড়িত তিনজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

অভিযানে চোলাই মদ তৈরির কাজে ব্যবহৃত ৩৫ কেজি ওজনের ১৫টি সিলিণ্ডার গ্যাসের বোতল, ২১টি সিলভারের পাতিল এবং চোলাই মদ পরিবহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকালে করিমগঞ্জ থানার ওসি মো. মিজানুর রহমানের নেতৃত্বে থানার অফিসার-ফোর্সের সমন্বয়ে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে আটককৃতরা হচ্ছে, রিপন চন্দ্র সরকার (৩৬), মো. হৃদয় মিয়া (১৮) ও মো. রিদয় মিয়া (২১)।

তাদের মধ্যে রিপন চন্দ্র সরকার পার্শ্ববর্তী তাড়াইল উপজেলার নগর কুল গ্রামের মৃত অশ্বিনী চন্দ্র সরকারের ছেলে, মো. হৃদয় মিয়া একই উপজেলার চর তালজাঙ্গা গ্রামের মো. রাজু মিয়ার ছেলে এবং মো. রিদয় মিয়া করিমগঞ্জের মধ্যপাড়া এলাকার মো. বকুল মিয়ার ছেলে।

করিমগঞ্জ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অবৈধ মদ বিক্রির খবর পেয়ে করিমগঞ্জ থানা পুলিশ হরিজন পল্লী এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে এক হাজার লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার এবং মাদক ক্রয়=বিক্রয়ের সাথে জড়িত তিনজনকে হাতেনাতে আটক করা হয়।

এছাড়া চোলাই মদ তৈরির কাজে ব্যবহৃত ৩৫ কেজি ওজনের ১৫টি সিলিণ্ডার গ্যাসের বোতল, ২১টি সিলভারের পাতিল এবং চোলাই মদ পরিবহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

এ ব্যাপারে করিমগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও ওসি মো. মিজানুর রহমান জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর