কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছাগল চুরির অপবাদ সইতে না পেরে কিশোরের আত্মহত্যা, মায়ের দাবি হত্যা

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ১৪ আগস্ট ২০২৩, সোমবার, ৯:৩০ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে ছাগল চুরির অপবাদ সইতে না পেরে সৌরভ হোসেন রাব্বি (১৪) নামে এক কিশোর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। তবে নিহতের পরিবারের দাবি, রাব্বিকে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) সকালে হোসেনপুর পৌর এলাকার ২নং ওয়ার্ডের ধুলিহর এলাকার একটি বড়ই গাছ থেকে রাব্বির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সে ধুলিহর এলাকার আলাল উদ্দিনের ছেলে।

নিহত সৌরভের মা মোছা. লিপি আক্তার জানান, রোববার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে তার ছেলে রাব্বি মোবাইল ফোনের এমবি কিনতে দোকানে যায়।

একটু পরেই পাশের ৩নং ওয়ার্ডের মাইজ পরশপাড়ার নূরুল ইসলাম ও তার স্ত্রী আলপিনা বেগম রাব্বিকে ছাগল চুরির অপরাধে একটি ঘরে আটকে রেখেছেন বলে খবর পান।

খবর পেয়ে লিপি আক্তার ছেলের সন্ধানে তৎক্ষণাত সেখানে ছুটে যান। নূরুল ইসলামের কাছে ছেলের সন্ধান জানতে চাইলে নূরুল ইসলাম জানান, রাব্বি পালিয়ে গেছে।

পরে লিপি আক্তার ছেলে রাব্বিকে সম্ভাব্য সব জায়গায় অনেক খোঁজাখুজি করেও রাতে আর পাননি। পরদিন সোমবার (১৪ আগস্ট) সকাল ৬টার দিকে বাড়ির পাশে ফুফুর বাড়ির বড়ই গাছে ছেলের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেন।

স্বজনদের দাবি, নূরুল ইসলামের স্ত্রী আলপিনা বেগম রাব্বির মা লিপি আক্তারকে জানিয়েছিলেন, রাব্বি তাদের ২০ হাজার টাকা দামের ছাগল চুরি করে বাজারে নিয়ে গিয়ে ১০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছে বলে এক প্রতিবেশির মাধ্যমে জানতে পারেন। ছাগল চুরির অপবাদ সইতে না পেরে রাব্বি আত্মহত্যা করেছে।

তবে রাব্বির মা লিপি আক্তারের দাবি, তার ছেলে ছাগল চুরি করতে পারে না। সংসারে অভাব-অনটনের জন্য তার ছেলেকে ৫ম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করার পর আর পড়াতে পারেননি। সংসার চালানোর জন্য রাব্বি বাড়ির পাশে এক মোজা তৈরির ফ্যাক্টরিতে কাজ করতো।

তার ছেলে আত্মহত্যা করতে পারে না। তাকে মেরে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। তার ছেলেকে হত্যা করায় তিনি আলপিনা বেগম ও নূরুল ইসলাম দম্পতির বিচার চান।

হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু জানান, সকালে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর