কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পরকীয়ার জেরে প্রেমিকের বাবাকে পিটিয়ে হত্যা, হোতা রুবেল গ্রেপ্তার

 মোহাম্মদ খলিলুর রহমান, বাজিতপুর | ২০ মার্চ ২০২৪, বুধবার, ৭:০১ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুরে পরকীয়ার জেরে প্রেমিকের প্রতিবন্ধী বাবাকে পিটিয়ে হত্যার মূল আসামি মো. রুবেল মিয়া (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ মার্চ) বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে বাজিতপুর থানা পুলিশের একটি টিম প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া ঘাতক মো. রুবেল মিয়া বাজিতপুর উপজেলার মাইজচর ইউনিয়নের আয়নারগোপ গ্রামের মৃত হাসেন আলীর ছেলে।

অন্যদিকে নিহতের নাম মধু চন্দ্র দাস (৫৫)। তিনি বাজিতপুর উপজেলার মাইজচর ইউনিয়নের আয়নারগোপ গ্রামের মৃত উপেন্দ্র চন্দ্র দাসের ছেলে।

জানা গেছে, গত ১৬ মার্চ বিকাল ৩টার দিকে আয়নারগোপ গ্রামের মধু চন্দ্র দাসের বাড়িতে প্রতিবেশী রুবেল মিয়া ও তার লোকজনের সাথে পূর্ব বিরোধের জের ধরে মারামারির ঘটনা ঘটে। মারধরের শিকার হয়ে প্রতিবন্ধী মধু চন্দ্র দাস মৃত্যুবরণ করেন।

এ ব্যাপারে নিহতের স্ত্রী সুরজা রানী দাস বাদী হয়ে বাজিতপুর থানায় মামলা (নং-১১, তারিখ-১৯/০৩/৪) দায়ের করেন।

এ মামলায় আয়নারগোপ গ্রামের মৃত হাসেন আলীর ছেলে মো. রুবেল মিয়া, আফসার উদ্দিনের স্ত্রী কল্পনা আক্তার (২৪), পছন্দ আলীর ছেলে আফসার উদ্দিন (৩০) এবং মৃত হাসেন আলীর স্ত্রী মালেকা আক্তার (৫২) কে আসামি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মধু চন্দ্র দাসের ছেলে সবুজ চন্দ্র দাসের (২৫) সঙ্গে প্রতিবেশি আক্তার হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী কল্পনা আক্তারের পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে।

এর জের ধরে কল্পনা আক্তারের আত্মীয় স্বজন গত শনিবার (১৬ মার্চ) বিকাল ৩টার দিকে সবুজের বাড়িতে গিয়ে তার বাবা মধু চন্দ্র দাসকে কিল, ঘুষি ও লাথি মেরে গুরুতর আহত করে। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে খবর পেয়ে বাজিতপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল তৈরি করে এবং ঘটনাস্থল থেকে লাঠি ও বল্লম উদ্ধার করে।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম জানান, কল্পনা আক্তারের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে তার আত্মীয়-স্বজন শারীরিক প্রতিবন্ধী মধু চন্দ্র দাসকে কিল, ঘুষি ও লাথি মেরে আহত করে। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার ‍তিন দিনের মাথায় মামলার ১নং আসামি রুবেলকে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (২০ মার্চ) আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর