কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ট্রাকভর্তি ভারতীয় চিনিসহ আটক তিন

 স্টাফ রিপোর্টার | ১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৭:০৫ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে ট্রাকে করে পাচারের সময় ৩শ’ বস্তায় মোট ১৫ হাজার কেজি ভারতীয় চিনিসহ শাহিন হাওলাদার (৩৮), মো. শাওন (২৫) ও মো. আসিফ হোসেন (২৪) নামের তিন চোরাকারবারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-সিলেট মহাসড়কে ভৈরব উপজেলার কমলপুরে ট্রমা হাসপাতালের সামনে ভৈরব থানা পুলিশ অভিযান চালিয়ে ট্রাকভর্তি এসব চিনিসহ তাদের আটক করে।

আটক হওয়া তিন চোরাকারবারীর মধ্যে শাহিন হাওলাদার ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার মৃত শাহজাহান হাওলাদারের ছেলে, মো. শাওন জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার জোয়ানের চর মুন্সিপাড়ার মো. আজিজুলের ছেলে এবং মো. আসিফ হোসেন নাটোর জেলার লালপুর উপজেলার গোপালপুর গ্রামের মো. হাশেম উদ্দিনের ছেলে।

ভৈরব থানার ওসি মো. সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শাহিন হাওলাদার, মো. শাওন ও মো. আসিফ হোসেন এই তিনজন পেশাদার চোরাকারবারী। তারা দীর্ঘদিন ধরে সরকারি শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য চিনি দেশের অভ্যন্তরে বিভিন্ন জায়গায় পাচার করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানা পুলিশের একটি টিম বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে ভৈরব উপজেলার কমলপুরে ট্রমা হাসপাতালের সামনে একটি ট্রাক থামিয়ে তল্লাসি চালায়।

এ সময় ট্রাকটি (ঢাকা মেট্রো-ট- ২২-২৫৩৯) থেকে অবৈধ ৩শ’ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করে জব্দ করা হয় এবং ট্রাকে থাকা তিন চোরাকারবারী শাহিন হাওলাদার, মো. শাওন ও মো. আসিফ হোসেনকে আটক করা হয়।

উদ্ধার করা ৩শ’টি বস্তায় মোট ১৫ হাজার কেজি ভারতীয় চিনি রয়েছে যার মূল্য প্রায় ২০ লাখ ২৫ হাজার টাকা।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা (নং-৩০/৬৬, তারিখ- ১৬/০২/২৪) দায়ের করা হয়। পরে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে তাদের কিশোরগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর