কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বেগম রোকেয়া দিবসে বাজিতপুরে ৫ জয়িতাকে সংবর্ধনা

 মোহাম্মদ খলিলুর রহমান, বাজিতপুর | ৯ ডিসেম্বর ২০২৩, শনিবার, ৮:৫৮ | বাজিতপুর 


নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে কিশোরগঞ্জের বাজিতপুরে ৫ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলরুবা আক্তার।

বাজিতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হুসাইনের সভাপতিত্বে সংবর্ধনা  অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি বিরোধী কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক পরিতোষ বণিক, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান গোলনাহার ফারুক, এডভোকেট তৌফিক ফাতাহ, বাজিতপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক কামরুজ্জামান, বাজিতপুর উপজেলা মসজিদের ইমাম হাফেজ সিরাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নারী জাগরণের পথিকৃৎ বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের স্মরণে পালিত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস-২০২৩ উপলক্ষে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করা নারীদের পাঁচটি ক্যাটাগরিতে জয়িতা হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়।

তারা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মোছা. খেলেনা আক্তার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী রোজিনা আক্তার, সফল জননী নারী খোশেদা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী মোছা. হাজেরা বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী মোছা. রেহেনা আক্তার।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর