কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


১ বছর ৪ মাস ১০ দিন পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

 স্টাফ রিপোর্টার | ২৪ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার, ৮:১৩ | ভিডিও খবর  


কিশোরগঞ্জের ভৈরবে মৃত্যুর ১ বছর ৪ মাস ১০ দিন পর আদালতের আদেশে রাজিব ভূইয়া আবির (২৬) নামে এক যুবকের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের ইমামেরচর কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়।

ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ, হোসেনপুর থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন, ভৈরব থানার সহকারী উপ-পরিদর্শক আ. আওয়াল, স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দীন, সমাজসেবক মিজানুর রহমান ভূইয়া রিপন ও নিহতের পরিবারের সদস্যদের উপস্থিতিতে কবর থেকে লাশ উত্তোলন করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত রাজিব ভূইয়া আবির ভৈরব উপজেলার শিমুলকান্দি গ্রামের আবদুল হক ভূইয়ার ছেলে।

নিহতের পরিবার ও মামলার অভিযোগে জানা যায়, নিহত আবির তার দুই বন্ধু সামির ও বাদলের মাধ্যমে জেলার হোসেনপুর উপজেলার আশুতিয়া ঠুঁঠাজঙ্গল গ্রামের মৃত মকুবল ডাক্তারের ছেলে নয়ন ও সুমনের পোল্ট্রি খামারে শ্রমিকের চাকরি নেন।

পরে ২০২০ সালের ২০ মে খামার মালিক সুমন মুঠোফোনে আবিরের পরিবারকে জানায়, আবিরকে সাপে কেটেছে।

পরদিন ২১ মে আবিরের পরিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে আবিরের মরদেহ দেখতে পায়।

ঘটনাটি সন্দেহজনক মনে হলে তারা চিকিৎসককে জিজ্ঞাসা করে জানতে পারেন, এটা সাপে কাটা মৃত্যু নয়। পরে তারা লাশ ভৈরবে নিজ বাড়িতে এনে কবরস্থানে দাফন করেন।

এ ঘটনায় হত্যার অভিযোগ এনে আদালতে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আদালত অভিযোগটি আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন।

পিবিআই তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করার পর আদালত আবিরের লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর নির্দেশ দেন।

ভিডিও:

 


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর