কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের অপরাধে চার ফার্মেসিকে জরিমানা

 স্টাফ রিপোর্টার | ২৫ মে ২০২১, মঙ্গলবার, ৭:৫৪ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে তদারকি কার্যক্রম পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের অপরাধে চারটি ফার্মেসিকে মোট ১৫ হা্জার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২৫ মে) উপজেলার গুনধর ইউনিয়নের মরিচখালী বাজার এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের তদারকি কার্যক্রমে এ জরিমানা করা হয়।

তদারকি কার্যক্রমে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

এ সময় মরিচখালী বাজার এলাকার চেয়ারম্যান মেডিকেল হলকে এক হাজার টাকা, কেরামত আলী মেডিকেল হলকে ১০ হাজার টাকা, জুনায়েদ মেডিকেল হলকে এক হাজার টাকা এবং খান মেডিকেল হলকে তিন হাজার টাকা জরিমানা করা হয় এবং সতর্ক করা হয়।

তদারকি কার্যক্রমে উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক জিল্লুর রহমান এবং এসআই বদিউজ্জামান এর নেতৃত্বে একটি টিম সহযোগিতা করেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বিষয়টি নিশ্চিত করে জানান, কিশোরগঞ্জ জেলার জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম মহোদয়ের সার্বিক নির্দেশনায় এ তদারকি কার্যক্রম পরিচালনা করা হয়।

অভিযানে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের জন্য চারটি ফার্মেসিকে মোট ১৫ হাজার টাকা জরিমানা এবং সতর্ক করা হয়।

এছাড়া উপস্থিত জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয় এবং মাস্ক পরার পাশাপাশি ভিড় এড়িয়ে দূরত্ব বজায় রেখে চলাচল করতে অনুরোধ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর