কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ছাত্রলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২০ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৬:০১ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার মসূয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মুস্তাকিনের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) মসূয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে কটিয়াদী-মহাখালী মহাসড়কের মসূয়া বাসস্ট্যান্ডে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে মসূয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আফজল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এনামুল হক বাবু, হাসনাত তারেক, সাবেক সহসম্পাদক তরিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা আনিসুর রহমান উজ্জল, সম্রাট আলমগীর হোসেন, সাকিবুল হাসান সোহাগ, কামরুল ইসলাম প্রমুখ।

বক্তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সংশ্লিষ্টরা জানান, ছাত্রলীগ নেতা মুস্তাকিনের মসূয়া বাজারে ‘মুন্নি ভ্যারাইটি স্টোর’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সেখানে তিনি কম্পিউটারে অনলাইনে চাকরি, ভর্তির আবেদন, মোবাইল ব্যাংকিংসহ বিভিন্ন ধরণের ইন্টারনেট সেবামূলক কাজ করেন।

গত মঙ্গলবার (১৮ আগস্ট) আলমগীর নামক স্থানীয় এক চাকরিপ্রার্থী যুবক মুস্তাকিনের প্রতিষ্ঠান থেকে চাকরির আবেদন করেন। আবেদন শেষে চাকরিপ্রার্থীর মোবাইল ফোনে একটি ম্যাসেজ যাওয়ার কথা।

কিন্তু ম্যাসেজটি রাত অবধি না যাওয়ায় বিষয়টি স্থানীয় উঠতি বয়সের ছেলেদের নিকট জানায়। ছেলেরা রাতেই মুস্তাকিনকে হুমকি দিয়ে যায় রাতের মধ্যে ম্যাসেজ না আসলে সকালে দেখে নিবে।

রাতের মধ্যে চাকরিপ্রার্থী আবেদনের ম্যাসেজ না পাওয়ায় বুধবার (১৯ আগস্ট) সকালে উঠতি বয়সী কিশোর মো. মামুন মিয়া (১৯), সাকিব মিয়া (১৮), তুহিন মিয়া (১৯) সহ কয়েকজন মোটর সাইকেল যোগে মুস্তাকিনের ব্যবসা প্রতিষ্ঠানে এসে তাকে মারধর ও দোকানের কম্পিউটার ভাঙচুর করে।

স্থানীয় লোকজন আহত মুস্তাকিনকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ ঘটনায় মুস্তাকিনের চাচা নজরুল ইসলাম বাদী হয়ে ৩জনকে আসামী করে কটিয়াদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর