কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতীয় শোক দিবসে কটিয়াদীতে বৃক্ষরোপণ, চিত্রাঙ্কন, আলোচনা ও দোয়া মাহফিল


 স্টাফ রিপোর্টার | ১৫ আগস্ট ২০২০, শনিবার, ৮:২৪ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি'র উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সীমিত পরিসরে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে মাতৃছায়া মডেল একাডেমি প্রাঙ্গণে বৃক্ষরোপণ, পৌর সদরের রিয়াজ ভবনের দু'তলায় সংগঠনের কার্যালয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও ছড়া-কবিতা পাঠ এবং আলোচনা ও দোয়া মাহফিল।

শনিবার (১৫ আগস্ট) দিনব্যাপী এসব কর্মসূচীতে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বন সম্প্রসারণ কেন্দ্রের রেঞ্জ অফিসার কবি হারুন অর রশিদ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কটিয়াদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংবাদিক রফিকুল হায়দার টিটু, সাবেক ছাত্রনেতা মাজহারুল হক হীরা প্রমুখ।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন চলচ্চিত্রকর্মী জিসান আজাদ, শিক্ষক আমান উল্লাহ, হোমিও চিকিৎসক মাহবুবুর রহমান, ছাত্রনেতা সাকিবুল হাসান সোহাগ, আশরাফিজুর রহমান হৃদয়, ফুয়াদ হাসান আদর, সংস্কৃতিকর্মী সীমান্ত পোদ্দার, নবজিৎ সাহা, নাহিদা আক্তার তিথী, নাসরিন সুলতানা, রবিন, আইমান বিন হামিদ অমি, আব্দুর রাজ্জাক সম্রাট প্রমূখ।

১৫ আগস্টে শহীদ স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় জামে মসজিদের খতিব মাওলানা জহিরুল ইসলাম।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর