কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৩৭ কেজি গাঁজা, ইয়াবা ও জাল নোট সহ মাদক গডফাদার কাজল আটক


 স্টাফ রিপোর্টার | ৪ মার্চ ২০২০, বুধবার, ৬:৩৩ | অপরাধ 


কিশোরগঞ্জে ৩৭ কেজি গাঁজা, ২০ পিস ইয়াবা ও দুই হাজার টাকার জাল নোট সহ কামরুল ইসলাম কাজল (৪৫) নামে মাদকের এক গডফাদারকে আটক করেছে র‌্যাব। বুধবার (৪ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ শহরের নগুয়া বটতলা মোড় এলাকায় কাজলের ভাড়া বাসায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে পরিচালিত অভিযানে তাকে আটক করা হয়।

বিপুল পরিমাণ এই গাঁজা, ইয়াবা ও জাল নোটসহ আটক হওয়া কামরুল ইসলাম কাজল জেলার ভৈরব উপজেলার চন্ডিদার গ্রামের মৃত আকর আলীর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশেরাগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ চা বগান এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা, গাঁজা সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য এই মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, বুধবার (৪ মার্চ) কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া বটতলা মোড় এলাকায় মাদকের একটি বড় চালান বিক্রি হবে।

এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল বুধবার (৪ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া বটতলা এলাকার একটি বাসায় অভিযান পরিচালনা করে।

অভিযানে বাসাটির ভাড়াটিয়া কামরুল ইসলাম কাজলকে আটক করা হয়। আটককৃত কাজলের নিকট ও ঘর তল্লাসি করে ৩৭ কেজি গাঁজা, ২০ পিস ইয়াবা এবং এক হাজার টাকার দুইটি জাল নোট মোট দুই হাজার টাকা’সহ হাতেনাতে আটক করা হয়।

বিপুল পরিমাণ এই গাঁজা, ইয়াবা ও জাল নোটসহ আটক হওয়া কামরুল ইসলাম কাজল প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ চা বাগান এলাকা থেকে প্রথমে গাঁজাগুলো সংগ্রহ করে ট্রাকযোগে নিয়ে আসে এবং পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রয় করার জন্যে অভিনব পদ্ধতি অবলম্বন করে বাজারের প্লাস্টিকের ব্যাগে এক কেজি করে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে বহন করে নিয়ে যায়।

কামরুল ইসলাম কাজলকে প্রাথমিক জিজ্ঞাসাবদে আরও জানা যায় যে, তার বিরুদ্ধে তিনটি মাদকের মামলা রয়েছে।

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১১ লাখ ১০ হাজার টাকা।

এ ঘটনায় গাঁজা, ইয়াবা ও জাল নোটসহ আটক হওয়া কামরুল ইসলাম কাজলের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

ভিডিও:




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর