কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সড়ক দুর্ঘটনায় আহত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলী ভূঁইয়া


 রাজীব সরকার পলাশ | ২৯ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ১১:৩১ | কটিয়াদী 


মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে টানা ১৬ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেলেন কটিয়াদী উপজেলার ৭নং মসূয়া ইউনিয়নের দুই দুইবারের সফল চেয়ারম্যান, অবসরপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক ও জনপ্রিয়  নাট্যব্যক্তিত্ব মো. ইদ্রিছ আলী ভূঁইয়া (৮২)। বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এর আগে গত ১৩ আগস্ট সকালে বাইসাইকেলযোগে উপজেলার বেতাল বাজার থেকে চরবেতাল গ্রামের বাড়িতে যাওয়ার পথে মোটর সাইকেলের সাথে দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। পরে তাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরবর্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোর সাড়ে পাঁচটার দিকে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

মসূয়া ইউনিয়নের দুই দুইবারের সফল চেয়ারম্যান মো. ইদ্রিছ আলী ভূঁইয়া মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে, এক মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী- কিশোরগঞ্জ) আসনের সদস্য, সাবেক আইজিপি, সচিব ও রাষ্ট্রদূত নূর মোহাম্মদ, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ তাঁর মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর