কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


টানা দ্বিতীয়বার তাড়াইল উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলেন শাহিন

 আমিনুল ইসলাম বাবুল | ২৯ মে ২০২৪, বুধবার, ৮:৪৩ | তাড়াইল  


হেভিওয়েট প্রার্থীকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন (লাঙ্গল)।

বুধবার (২৯ মে) অনুষ্ঠিত তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ৭ হাজার ৯৪ ভোটের ব্যবধানে নিকটতম প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

কেন্দ্র থেকে পাওয়া ফলাফল অনুযায়ী, লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করে মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন পেয়েছেন ৩৯ হাজার ৭২৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গিয়াস উদ্দিন লাকী (মোটর সাইকেল) পেয়েছেন ৩২ হাজার ৬৩৫ ভোট।

২০১৯ সালের ২৪ মার্চ অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে লাঙ্গল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে প্রথমবারের মতো তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন। বিগত নির্বাচনে তিনি আওয়ামী লীগ প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহারকে পরাজিত করে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচন হন।

এবারের নির্বাচনে মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন এর নিকটতম প্রতিদ্বন্দ্বী গিয়াস উদ্দিন লাকী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ফলে দুটি নির্বাচনে তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়কে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন তাড়াইল উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের ছেলে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর