কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে দুর্নীতি প্রতিরোধ কমিটি পুনর্গঠন, সভাপতি মজিবুর, সম্পাদক বাবুল

 স্টাফ রিপোর্টার | ৯ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৮:১২ | তাড়াইল  


দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয়ের পরিচালক মোহাম্মদ মোরশেদ আলমের স্বাক্ষরিত এক চিঠিতে পুর্নগঠিত এই কমিটি অনুমোদন করা হয়।

তাড়াইল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি তাড়াইল উপজেলা শাখার সাবেক সভাপতি মো. মজিবুর রহমানকে সভাপতি এবং দৈনিক আমাদের সময় পত্রিকার তাড়াইল উপজেলা প্রতিনিধ ও কিশোরগঞ্জ নিউজ এর স্টাফ রিপোর্টার সাংবাদিক মো. আমিনুল ইসলাম ভূঞা বাবুলকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

তাড়াইল উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটিতে অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক রবীন্দ্র সরকার ও সহিলাটি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক পান্না ভৌমিক।

সম্মানিত সদস্যগণ হলেন, কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. অরূপ রতন পাল, উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা ফরিদ উদ্দিন, সহিলাটি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুফিয়া খাতুন, সাবেক শিক্ষক ও উন্নয়নকর্মী তানিয়া আক্তার রূপসা এবং উপজেলা পরিষদ বিদ্যানিকেতনের সিনিয়র শিক্ষক নাসিমা আক্তার।

দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ১৭ (ছ) ধারায় নির্ধারিত কার্যাবলী সম্পাদনের জন্য ধারা ১৭ (ট) এর বিধান অনুযায়ী দুর্নীতি প্রতিরোধের উদ্দেশ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনা গড়ে তোলার লক্ষ্যে ৯ জন মনোনীত ব্যক্তিবর্গের সমন্ময়ে কিশোরগঞ্জ জেলার “তাড়াইল উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক)” পুনগঠন করা হয়।

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর গঠনতন্ত্র অনুযায়ী এ কমিটি আগামী তিন বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর