কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ বন্ধুসভার নতুন কমিটি, সভাপতি মারুফ, সম্পাদক মুন্নী

 স্টাফ রিপোর্টার | ১ জানুয়ারি ২০২৪, সোমবার, ৮:১১ | সংগঠন সংবাদ 


২০২৪ সালের জন্য কিশোরগঞ্জ বন্ধুসভার নতুন কার্যকরী পর্ষদের অনুমোদন দিয়েছে প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ। রবিবার (৩১ ডিসেম্বর) কিশোরগঞ্জ বন্ধুসভার নতুন কার্যকরী পর্ষদের ২৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে মোস্তাফিজ মারুফ কে সভাপতি ও নুসরাত জাহান মুন্নী কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে অন্যদের মধ্যে সহ সভাপতি রফিক আহম্মদ সোবহানী ও হোসাইন আশিক, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ও মো. নাজমুল হক, সাংগঠনিক সম্পাদক মোজাহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আয়েশা হাবিবা ইমপা, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম রবিন, দপ্তর সম্পাদক তুষার ইমরান, প্রচার সম্পাদক ফাহিম ইসরাক সাবাব, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মো. সাজেদুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক আফজাল আহমেদ রাফি, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক শামীমা ইসলাম ইতি, প্রশিক্ষণ সম্পাদক আশিষ বিশ্বাস, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক তায়্যিবা আফরোজ বুশরা, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক জিসান রিয়াজ, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক তানভীর হাসান রামিম, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মাইমুনা ইসলাম টুম্পা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রায়হান সিদ্দিক, ম্যাগাজিন সম্পাদক আনিকা নিধি এবং বইমেলা সম্পাদক নুসরাত জাহান লাবণী।

এছাড়া কার্যনির্বাহী সদস্য সুপ্রতীক সরকার উৎস, সুরাইয়া মনি ও রেহনূর হক।

কিশোরগঞ্জ বন্ধুসভার উপদেষ্টামণ্ডলীর সদস্যদের মধ্যে রয়েছেন, ডা. সুবীর নন্দী, ডা. আতাউর রহমান, হোছেন আলমগীর, ডা. আবিদুর রহমান জিমি, ডা. ফারুক আহমেদ, ডা. সাইফুল এহতেশাম রানা, লূৎফুন্নেছা চিনু, রাকিবুল হাসান সবুজ. আল মোহাইমিন লাক মিয়া, রিফাত ইসলাম ও তাফসিলুল আজিজ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর