কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ইয়াবা ও গাঁজাসহ আটক দুই

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৭ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ৪:৫৮ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৩১ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। উপজেলার পৃথক দুটি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পাকুন্দিয়া থানা পুলিশ। রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

আটককৃতরা হচ্ছে, উপজেলার তারাকান্দি গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে রবিন (২২) ও পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পাতাকাটা গ্রামের মৃত হাসেম হাওলাদারের ছেলে শাহ আলম (৪৩)।

পুলিশ জানায়, রবিবার (১৭ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার পাকুন্দিয়া-জাঙ্গালিয়া সড়কে অভিযান চালিয়ে তারাকান্দি ডেল্টা ফার্মা লিমিটেডের সামনের সড়ক থেকে রবিনকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ৩১টি ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের ভিটিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ শাহ আলম কে আটক করা হয়। শাহ আলমের পৈত্রিক ঠিকানা পিরোজপুর হলেও সে দীর্ঘদিন ধরে উপজেলার ভিটিপাড়া গুচ্ছগ্রামে বসবাস করে আসছে।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, আটক দুজন মাদক কারবারি। তারা দীর্ঘদিন ধরে কৌশলে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক মামলা হয়েছে। মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর