কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৪ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ৭:২১ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কাশেম (৩৬) নামের এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের কলাদিয়া উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

এসময় তার দেহ তল্লাশি করে ৫০০গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন।

আটক হওয়া কাশেম উপজেলার কলাদিয়া গ্রামের মৃত আলাল উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, বুধবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, উপজেলার কলাদিয়া উত্তরপাড়া এলাকায় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে।

এমন খবরের প্রেক্ষিতে আহুতিয়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) কাজী ফয়েজুর রহমানসহ একদল পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে কাশেমসহ আরও কয়েকজন। পরে পুলিশ কাশেমকে আটক করে তার দেহ তল্লাশি করে ডান হাতে থাকা প্লাস্টিক ব্যাগে পলিথিনে থাকা ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য প্রায় ১০হাজার টাকা।

এ ঘটনায় আহুতিয়া তদন্ত কেন্দ্রের এসআই কাজী ফয়েজুর রহমান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় কাশেমকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

পাকুন্দিয়া থানার ওসি নাহিদ হাসান সুমন বলেন, মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর