কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় এক কেজি গাঁজা উদ্ধার, মাদক ব্যবসায়ী আটক

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৮ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার, ৮:১৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক কেজি গাঁজাসহ মজিবুর রহমান (৫৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে পৌরসভার চরপাকুন্দিয়া-চরফরাদী সড়কে অভিযান চালিয়ে তাকে আটক করে পাকুন্দিয়া থানা পুলিশ।

এসময় তার দেহ তল্লাশি করে শপিং ব্যাগে সাদা পলিথিনে মোড়ানো এক কেজি গাঁজা জব্দ করে পুলিশ।

গাঁজাসহ আটক হওয়া মজিবুর রহমান পাশর্^বর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার তুলাতলী গ্রামের মৃত আবদুল মন্নাফ মিয়ার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বিকালে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ওসি নাহিদ হাসান সুমন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পাকুন্দিয়া থানার এসআই নাজিম উদ্দিনসহ একদল পুলিশ শুক্রবার (৮ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে পৌরসভার সেরাবাড়ী সংলগ্ন চরপাকুন্দিয়া-চরফরাদী সড়কে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে মজিবুর রহমানসহ অপর এক ব্যক্তি। একপর্যায়ে মজিবুর রহমানকে আটক করে পুলিশ।

আটকের পর মজিবুর রহমানের দেহ তল্লাশি করে ডান হাতে থাকা শপিং ব্যাগের ভেতর থেকে সাদা পলিথিনে মোড়ানো এক কেজি গাঁজা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ২০ হাজার টাকা।

মজিবুর রহমান দীর্ঘদিন ধরে কৌশলে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ ঘটনায় এসআই নাজিম উদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর