কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রাইভেটকারে ইয়াবা ব্যবসা, কিশোরগঞ্জে ১৪০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১১ নভেম্বর ২০২০, বুধবার, ৬:৪৮ | অপরাধ 



কিশোরগঞ্জে প্রাইভেটকারে করে ইয়াবার চালান পাচারের সময় মোহাম্মদ শাহীন (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ১৪০০ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

বুধবার (১১ নভেম্বর) বিকালে কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় অভিযান পরিচালনা করে প্রাইভেটকার ও ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মোহাম্মদ শাহীন ব্রাহ্মণবাড়িয়া জেলার পূর্ব তালশহরের পূর্ব সোনাসার গ্রামের মৃত জাহের মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অভিযানে নেতৃত্ব দেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশেরাগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া জেলার গাটুরা এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, বুধবার (১১ নভেম্বর) কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ এলাকায় মাদকের একটি চালান বিক্রি হবে।

এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি আভিযানিক দল বুধবার (১১ নভেম্বর) বিকাল সোয়া ৫টার দিকে বত্রিশ এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে মাদক ব্যবসায়ী মোহাম্মদ শাহীনকে প্রাইভেট কারসহ আটক করা হয়। তার প্রাইভেটকার এবং দেহ তল্লাসি করে এক হাজার ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ এক হাজার ৫শ’ টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোবাইল সেট পাওয়া যায়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়াসহ আশপাশের জেলাগুলোতে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর