কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ৩৮ কেজি গাঁজা ও রিকশাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৯ আগস্ট ২০২৩, বুধবার, ৪:৫৩ | অপরাধ 


কিশোরগঞ্জের ভৈরবে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৮ কেজি গাঁজাসহ রুবেল মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প। এ সময় জব্দ করা হয়েছে একটি ব্যাটারি চালিত রিকশা।

মঙ্গলবার (৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ভৈরবের শহীদ আইভী রহমান পৌর স্টেডিয়ামের সামনে অভিযান পরিচালনা করে এসব গাঁজা ও রিকশাসহ তাকে আটক করা হয়।

গাঁজাসহ আটক হওয়া রুবেল মিয়া ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার মালিজিকান্দা গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে। বর্তমানে সে ভৈরবের ঘোড়াকান্দা এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে।

র‌্যাব জানায়, রুবেল মিয়া একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন অভিনব কায়দা অবলম্বন করে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে আসছিল।

বুধবার (৮ আগস্ট) রাতে সে মাদকের একটি চালান নিয়ে ভৈরব লঞ্চঘাট এলাকা থেকে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়ন এলাকায় যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল রাত সাড়ে ৮টার দিকে ভৈরবের শহীদ আইভী রহমান পৌর স্টেডিয়ামের সামনে অভিযান পরিচালনা করে তাকেসহ একটি ব্যাটারি চালিত রিকশা আটক করে।

এ সময় রিকশায় তল্লাসি চালিয়ে ১৯টি বান্ডিলে খাকি কস্টেপ দিয়ে মোড়ানো ৩৮ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর