কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে প্রাইভেট কারে করে পাচারের সময় ৩০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০২৩, শনিবার, ১২:৫১ | অপরাধ 


কিশোরগঞ্জের ভৈরবে প্রাইভেট কারে করে পাচারের সময় ৩০ কেজি গাঁজাসহ মো. কামরুল ইসলাম (৩২) ও মারুফ হাসান (২০) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

শনিবার (২৯ জুলাই) সকালে ভৈরবের নাটালের মোড় এলাকায় প্রাইভেটকারটিতে তল্লাসি চালিয়ে এসব গাঁজা উদ্ধার এবং দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. কামরুল ইসলাম নরসিংদী জেলার মাধবদীর ছোট গদাইর চর গ্রামের মৃত রওশন আলীর ছেলে এবং মারুফ হাসান পাবনা জেলার ইশ্বরদী উপজেলার জয় নগর গ্রামের মোস্তাব আলী মুনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প এর স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ভৈরবের নাটালের মোড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে একটি প্রাইভেট কার আটক করে সেটিতে তল্লাসি চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় দুই মাদক ব্যবসায়ী মো. কামরুল ইসলাম ও মারুফ হাসানকে আটক ও প্রাইভেট কারটি আটক করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী জানায়, তারা দীর্ঘদিন যাবৎ হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর