কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ২৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ২১ আগস্ট ২০২০, শুক্রবার, ১০:১৬ | অপরাধ 



কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ২৫০ পিস ইয়াবাসহ মো. আলম মিয়া (৩৭) ও মো. তাজুল ইসলাম (৪২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার (২১ আগস্ট) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাখালী গ্রামের গলাকাটা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. আলম মিয়া কিশোরগঞ্জ শহরের চরশোলাকিয়া এলাকার মো. আব্দুস সালামের ছেলে এবং মো. তাজুল ইসলাম শহরের রথখোলা এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ আক্কাছ আলী কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ আক্কাছ আলী কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে শুক্রবার (২১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব কিশোরগঞ্জ সদর থানাধীন কাটাখালী সাকিনস্থ গলাকাটা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে মাদক ব্যবসায়ী মো. আলম মিয়া ও মো. তাজুল ইসলামকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং দুইটি মোবাইল’সহ আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ আক্কাছ আলী কিশোরগঞ্জ নিউজকে জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর