কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জুয়ার আসরে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি আটক

 স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০২০, বুধবার, ১১:৫৫ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম জুয়ার আসরে অভিযান পরিচালনা করে পাঁচ জুয়াড়িকে আটক করেছে।

বুধবার (২৯ জুলাই) সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার স্বল্প দামপাড়া এলাকায় পরিচালিত র‌্যাবের অভিযানে নগদ চার হাজার ৮৩০ টাকা ও এক বান্ডিল তাসসহ এই পাঁচ জুয়াড়িকে আটক করা হয়।

আটক হওয়া জুয়াড়িরা হচ্ছে, মো. হাবিল (২৯), মো. সবুজ মিয়া (২৮), মো. মজু মিয়া (২৮), আবু বকর সিদ্দিক (৬০) ও মো. আজিজুল হক (৬০)।

তাদের মধ্যে মো. হাবিল কিশোরগঞ্জ সদর উপজেলার ভুবিরচর গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে, মো. সবুজ মিয়া বানিয়াকান্দি গ্রামের তারা মিয়ার ছেলে, মো. মজু মিয়া যশোদল মধ্যপাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে, আবু বকর সিদ্দিক ভুবিরচর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে এবং মো. আজিজুল হক স্বল্প দামপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন পাঁচ জুয়াড়ি আটক হওয়ার বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, কিশোরগঞ্জ সদর উপজেলার স্বল্প দামপাড়া এলাকায় কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলার সংবাদ পেয়ে বুধবার (২৯ জুলাই) সন্ধ্যার দিকে র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে নগদ ৪ হাজার ৮৩০ টাকা, দুইটি মোবাইল সেট এক বান্ডিল তাস’সহ মো. হাবিল, মো. সবুজ মিয়া, মো. মজু মিয়া, আবু বকর সিদ্দিক ও মো. আজিজুল হক এই পাঁচ জন জুয়াড়িকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করে।

তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর