কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ইয়াবা ও মোটর সাইকেলসহ দম্পতি আটক

 স্টাফ রিপোর্টার | ২৩ জানুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৪:২৭ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ১৬০ পিস ইয়াবা ও একটি মোটর সাইকেলসহ মাদক ব্যবসায়ী এক দম্পতিকে আটক করেছে পুলিশ। সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার সালুয়া ইউনিয়নের বাজরা গ্রামের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, রাসেল মিয়া (৩৫) ও তার স্ত্রী সাথী আক্তার ওরফে কুলসুম (৩১)। রাসেল মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

কুলিয়ারচর থানার ওসি মো. সারোয়ার জাহানের নির্দেশনায় এসআই মো. রাসেল মিয়া সঙ্গীয় অফিসার-ফোর্সের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন।

এ ব্যাপারে মঙ্গলবার (২৩ জানুয়ারি) কুলিয়ারচর থানায় মামলা দায়েরের পর মাদক ব্যবসায়ী দম্পতিকে কিশোরগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

কুলিয়ারচর থানার ওসি মো. সারোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, সাথী আক্তার ওরফে কুলসুম একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। রাসেল মিয়া তার তৃতীয় স্বামী। তার বাড়ি কিশোরগঞ্জ সদরে হলেও বিয়ের পর থেকে স্ত্রীর সঙ্গে কুলিয়ারচরের বাজরা এলাকায় সে বসবাস শুরু করে।

দীর্ঘদিন যাবত এই দম্পতি কুলিয়াচর উপজেলার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। সাথী আক্তার ওরফে কুলসুমের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় এর আগে তিনটি মাদক মামলা রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ২টার দিকে পুলিশ তাদের বাড়িতে অভিযান পরিচালনা করে।

এ সময় বসতঘরে থাকা মোটর সাইকেলের সিট কভারের নিচে লুকিয়ে রাখা ১৬০ পিস ইয়াবা উদ্ধার, মোটর সাইকেলটি জব্দ এবং স্বামী-স্ত্রীকে আটক করা হয়।

এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর