কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


উন্নয়নের অঙ্গীকারে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন সাবেক এমপি সোহরাব

 স্টাফ রিপোর্টার | ২৮ নভেম্বর ২০২৩, মঙ্গলবার, ৬:৫৫ | রাজনীতি 


উন্নয়ন ও সামাজিক নিরাপত্তার ক্ষেত্রে মানুষের প্রত্যাশা পূরণের অঙ্গীকারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক সংসদ সদস্য এডভোকেট মো. সোহরাব উদ্দিন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ব্যাপক এক শোডাউনের মাধ্যমে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ার ঘোষণা দেন। দুপুরে পাকুন্দিয়া উপজেলার সীমান্ত এলাকা থানাঘাট থেকে কটিয়াদী উপজেলা সদর হয়ে পাকুন্দিয়া পর্যন্ত মোটর সাইকেল বহরের মাধ্যমে এ শোডাউন করা হয়।

এর আগে ঢাকা থেকে বেলা ১২টার দিকে থানাঘাট এলাকায় পৌঁছান এডভোকেট মো. সোহরাব উদ্দিন। এর অনেক আগে থেকেই কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলার কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক তাকে বরণ করতে সেখানে উপস্থিত হন।

সেখানে নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে এডভোকেট মো. সোহরাব উদ্দিন আবেগঘন বক্তব্য রাখেন এবং নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দেন।

এডভোকেট মো. সোহরাব উদ্দিন তার বক্তৃতায় বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল আওয়ামী লীগকে আমি হৃদয়ে লালন করি। এই সংগঠনকে ধীরে ধীরে কষ্ট করে হাজার হাজার নেতাকর্মীদের সাথে নিয়ে আমি দলকে কটিয়াদী ও পাকুন্দিয়াতে সংগঠিত করেছি।

কিন্তু আজকে যেকোন কারণে আমার প্রিয় নেত্রী আমাকে নৌকা দিতে পারেননি। কিন্তু আমার নেত্রী যখন ঘোষণা দিয়েছেন, যারা নির্বাচন করতে ইচ্ছুক, তারা স্বতন্ত্র নির্বাচন করতে পারবে। তাদের ব্যাপারে কোন শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না। নেত্রীর এক কথায় আশ্বস্ত হয়ে আমি স্বতন্ত্র নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

এর মাধ্যমে বিগত দিনের উন্নয়ন বঞ্চনা দূর করে আগামী দিনে পাকুন্দিয়া-কটিয়াদীকে আবারও উন্নয়নের ধারায় নিয়ে যেতে আমি কাজ করতে চাই।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেন, আমি নিজেকে একজন সম্ভাবনায় প্রার্থী মনে করি। শক্তিশালী একজন প্রার্থী হিসেবে নির্বাচনে ইনশাআল্লাহ আমি বিজয়ী হবো বলে বিশ্বাস করি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর