কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য হলেন এরশাদ উদ্দিন

 স্টাফ রিপোর্টার | ২১ অক্টোবর ২০২৩, শনিবার, ৯:৪০ | রাজনীতি 


বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সন্তান আলহাজ্ব মো. এরশাদ উদ্দিন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি অনুমোদন করেছেন।

শনিবার (২১ অক্টোবর) প্রকাশিত এই কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন বিশিষ্ট রাজনীতিক, সমাজসেবক ও শিক্ষানুরাগী এরশাদ উদ্দিন মানবকল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সাবেক ছাত্রনেতা এরশাদ উদ্দিন।

এরশাদ উদ্দিন করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের রৌহা গ্রামের কৃতী সন্তান। তিনি দীর্ঘদিন যাবৎ নিজের নামে একটি মানবকল্যাণ ফাউন্ডেশন করে এলাকার হতদরিদ্র, প্রান্তিক ও সাধারণ মানুষকে নানা ধরনের সহযোগিতা প্রদান করে আসছেন।

আগাম বন্যায় কৃষকের ফসলহানিসহ যেকোন দুর্যোগ ও মানবিক সংকটে তিনি বিপদগ্রস্ত মানুষের পাশে পরম বন্ধুর মতো সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন।

আলহাজ্ব মো. এরশাদ উদ্দিন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দীর্ঘদিন ধরে মাঠের রাজনীতিতে সরব রয়েছেন।

করোনা দুর্যোগের সময় তিনি এ আসনের দুই উপজেলায় ব্যাপক মানবিক সহায়তা কার্যক্রম পরিচালনা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর