কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ৮ম শ্রেণির ছাত্রের আত্মহত্যা

 তাড়াইল সংবাদদাতা | ১০ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার, ৫:০৯ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে মোশাররফ হোসেন (১৬) নামে অষ্টম শ্রেণির এক ছাত্র ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার দিগদাইড় ইউনিয়নের পশ্চিম পাড়ায় বসতঘরের আড়ার সাথে ফাঁসি নিয়ে সে আত্মহত্যা করে।

নিহত মোশাররফ পশ্চিম পাড়ার হারেছ মিয়ার ছেলে এবং দিগদাইড় মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোশাররফ এবং তার বড় ভাই তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র জয়নাল এই দুজনে বাড়িতে থেকে লেখাপড়া করতো।

তাদের পিতা-মাতা এবং একমাত্র বোন ঢাকায় পোশাককর্মী হিসেবে কাজ করেন।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে মোশাররফকে নিজ ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে এলাকাবাসী তাড়াইল থানা ‍পুলিশকে খবর দেন।

খবর পেয়ে তাড়াইল থানার উপ-পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রাত সাড়ে ৮টার দিকে ঝুলন্ত অবস্থায় মোশাররফের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে নিহত মোশাররফের মৃতদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অন্যদিকে ছেলের মৃত্যুর খবর পেয়ে নিহত মোশাররফের পিতা হারেছ মিয়া ঢাকা থেকে তাড়াইল আসেন। তিনি জানিয়েছেন, তার ছেলে মোশাররফ মানসিক রোগে ভূগছিল। এ ব্যাপারে তার কোনও অভিযোগ নেই।

এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর