কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পাইপগানসহ অস্ত্রধারী আটক

 স্টাফ রিপোর্টার | ১ ফেব্রুয়ারি ২০২৩, বুধবার, ৭:৫৪ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে দেশীয় তৈরি একটি পাইপগান ও সিএনজিচালিত একটি অটোরিকশাসহ মো. লিটন (৪০) নামে একজন আটক হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকালে কিশোরগঞ্জ জেলা শহরের একরামপুর সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক হওয়া অস্ত্রধারী মো. লিটন জেলার নিকলী উপজেলার কারপাশার শামস উদ্দিনের ছেলে। র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সূত্রে সংবাদ পায় যে, কিশোরগঞ্জ জেলা শহরের একরামপুর সিএনজি স্ট্যান্ডে সিএনজিতে অস্ত্রসহ একজন লোক অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে এ তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য অস্ত্রধারী ব্যক্তির উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এ প্রেক্ষিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল বুধবার (১ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে একরামপুর সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযান সিএনজি তল্লাসি করে একটি দেশীয় তৈরি পাইপগান উদ্ধার করা হয়। এ সময় সিএনজির মালিক অস্ত্রধারী মো. লিটনকে আটক করা হয় এবং একটি সিএনজি, একটি মোবাইল ফোন ও নগদ দুই হাজার ৪৬০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত অস্ত্রধারী পাইপগান নিজ হেফাজতে রাখার কথা স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর